জিভ দিয়ে বিরাট কোহলির অসাধারন পেইন্টিং বানালেন এই ব্যক্তি, ভিডিওটি দেখলে আপনার চোখকে বিশ্বাস হবে না

বিরাট কোহলি বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার। মানুষ তাদের জন্য মরিয়া। মাঠে নামলেই চারিদিকে উল্লাস। বিরাট কোহলি এমন একজন ক্রিকেটার আছেন যিনি ক্রিকেটার নন, মানুষের জন্য আবেগ। বিরাট কোহলির ভক্তরা বিরাট কোহলির প্রতিটি জিনিসকে ঘনিষ্ঠভাবে অনুসরণ করে। সারা বিশ্ব থেকে তার কোটি কোটি ভক্ত রয়েছে এবং তার ভক্তের সংখ্যা কোটিতে।

আমি আপনাকে বলে রাখি যে পৃথিবীতে প্রতিভাবান মানুষের অভাব নেই, সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই মানুষের বিস্ময়কর প্রতিভা দেখা যায়। এই কারিতে, একজন আশ্চর্যজনকভাবে প্রতিভাবান ব্যক্তি বিরাট কোহলির ভক্ত হয়ে উঠেছেন যেখানে তিনি একটি পেইন্টিং তৈরি করছেন। এই ভিডিওটি দেখার পর মানুষ নিজের চোখকে বিশ্বাস করতে পারছে না। আসলে একজন মানুষ তার জিহ্বা দিয়ে ছবি আঁকছেন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে ওই ব্যক্তিকে জিভ দিয়ে আঁকা বিরাট কোহলির ছবি তৈরি করছেন, যা বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আপনিও যদি এই ভাইরাল ভিডিও সম্পর্কে বিস্তারিত তথ্য চান, তাহলে এই নিবন্ধের শেষ পর্যন্ত থাকুন, তাহলে চলুন দেরি না করে শুরু করা যাক।

জিভ দিয়ে তৈরি বিরাট কোহলির ছবি

ইন্টারনেটে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি নিজের পকেট থেকে বিরাট কোহলির একটি পেইন্টিং বানাচ্ছেন। ভিডিওতে, শ্যাক্সকে একটি প্লেট ধরে থাকতে দেখা যায় যার উপর তিনি নেইল পেইন্ট মুছে ফেলছেন। তারপরে তিনি তার জিভ দিয়ে নেইল পেইন্টটি চেটে দেন এবং তারপরে দ্রুত ক্যানভাসে বিরাট কোহলির ছবি আঁকা শুরু করেন।

জানিয়ে রাখি এই ভিডিওটি আপলোড করা হয়েছে ইনস্টাগ্রাম পেজে। এই অ্যাকাউন্টে এমন অনেক ভিডিও রয়েছে যাতে তিনি নিজের পকেট থেকে ছবি বানাচ্ছেন। ভিডিওতে, তিনি বিভিন্ন জিনিস ব্যবহার করে অন্যান্য সেলিব্রিটিদের ছবিও তৈরি করছেন। এই লোকটি তার জিভের সাহায্যে বিরাট কোহলির হো বাহু ছবির একটি পেইন্টিং বানায়, যা দেখে লোকেরা তাদের চোখকে বিশ্বাস করতে পারে না, যে কেউ ছবিটি দেখেন সে শুধু তাকিয়েই থাকে।

আশ্চর্যজনক প্রতিভা

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে এই ভিডিওটি আপলোড হওয়ার সাথে সাথেই এই ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হতে শুরু করার সাথে সাথে, অনেকে এটি নিয়ে প্রতিক্রিয়াও জানিয়েছেন। মানুষ এই আশ্চর্যজনক প্রতিভার কথা বলছে. লোকেরা নির্দেশ দিয়েছিল এবং বলেছিল যে এই লোকটি যেন তার মুখ দিয়ে রঙ না করে। কেউ কেউ তাদের ছবি তোলার জন্যও বলেছেন। সম্ভবত আপনি প্রথমবারের মতো কাউকে তার পকেট থেকে চিত্রকর্ম করতে দেখেছেন।

2 thoughts on “জিভ দিয়ে বিরাট কোহলির অসাধারন পেইন্টিং বানালেন এই ব্যক্তি, ভিডিওটি দেখলে আপনার চোখকে বিশ্বাস হবে না”

Leave a comment