Deepika Padukone net worth.দীপিকা পাড়ুকোন আয় ও সম্পদ.

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) আয় ও সম্পদ,

বলিউডের একজন বিখ্যাত অভিনেত্রী তিনি ইন্ডাস্ট্রিতে তার প্রতিভার জন্য পরিচিত। তিনি একজন মডেল হিসাবে তার ক্যারিয়ার শুরু করেছিলেন এবং এখন তিনি বলিউডের সেরা অভিনেত্রী। তিনি অনেক সফল চলচ্চিত্রে কাজ করেছেন। আমরা দীপিকা পাড়ুকোনের নেট ওয়ার্থ 2023 এবং তার বেতন, ব্যবসা, চলচ্চিত্র ইত্যাদির মতো অন্যান্য বিবরণ সম্পর্কে কথা বলব। ১৯৮৬ সালের ৫ জানুয়ারি ডেনমার্কের কোপেনহেগেনে জন্ম হয় বলিউড অভিনেত্রীর। বর্তমানে তিনি শিরোনামে রয়েছেন, আসন্ন ছবি ‘পাঠান’-র জন্য। অনেকেরই অজানা, উপার্জনের দিক থেকে বহু নায়িকার থেকে এগিয়ে রয়েছেন দীপিকা। সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের মধ্যে একজন তিনি। শুধু বড় পর্দা থেকে নয়, ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট, ফিল্ম প্রোডাকশন এবং অনেক কোম্পানিতে বিনিয়োগের মাধ্যমেও দীপিকা মোটা টাকা আয় করেন। চলুন Deepika Padukone (দীপিকা পাড়ুকোন) কেমন আয় করছেন যেনে নেয়া যাক।

বলিউডের সেলিব্রিটিরা, সিনেমা করার পাশাপাশি, বিভিন্ন ব্যবসায়িক উদ্যোগেও নিযুক্ত হন, এসব তাদের আয়ে উল্লেখযোগ্য অবদান রাখে। ফলস্বরূপ, তারা দেশের সর্বোচ্চ করদাতাদের মধ্যে রয়েছে। যেখানে পুরুষ অভিনেতারা কর অবদানের উপর আধিপত্য বিস্তার করে, সেখানে একজন মহিলা অভিনেতা রয়েছেন যিনি তার সমবয়সীদের মধ্যে আলাদা।

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) কর:-

ধারাবাহিকভাবে উল্লেখযোগ্য পরিমাণ কর প্রদান করেছেন, যার অর্থ 2016-2017 অর্থবছরে ₹10 কোটির উল্লেখযোগ্য অর্থপ্রদান এবং পরবর্তী বছরগুলিতে অনুরূপ অনুমান, একাধিক মিডিয়া রিপোর্ট প্রস্তাব করে। গত বছর, দীপিকা পাড়ুকোনই একমাত্র মহিলা অভিনেত্রী যিনি সর্বোচ্চ কর প্রদানকারী ব্যক্তিদের তালিকায় ছিলেন। দীপিকা পাড়ুকোনের যথেষ্ট পরিমাণ সম্পদ এবং চিত্তাকর্ষক আয় শিল্পের শীর্ষস্থানীয় করদাতা মহিলা অভিনেতা হিসাবে তার অবস্থান তুলে ধরে, যা দেশের রাজস্বে তার অবদান প্রদর্শন করে।

দীপিকা পাড়ুকোন নেট ওয়ার্থ 2023:

বিশ্বস্ত সূত্র অনুসারে, 2023 সালে তার মোট সম্পদের পরিমাণ প্রায় $60 মিলিয়ন (497 কোটি INR)৷ ভারতীয় অর্থে, এটি প্রায় 498 কোটি টাকা৷ তিনি তার সিনেমা থেকে প্রচুর অর্থ উপার্জন করেন প্রতিটি ছবির জন্য 12-16 কোটি টাকা। দীপিকা ব্র্যান্ডগুলি থেকেও ভাল পরিমাণ অর্থ উপার্জন করেন যেখানে তিনি 8 কোটি রুপি চার্জ করেন। গত তিন বছরে তার মোট সম্পদ 40% বেড়েছে। দীপিকা শুধু আর্থিকভাবে সফল নন, তিনি তার উদারতার জন্যও পরিচিত। তিনি মহারাষ্ট্রের একটি গ্রাম দত্তক নিয়েছেন এবং সেখানকার মানুষকে সাহায্য করছেন। দীপিকা পাড়ুকোন হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সফল অভিনেত্রী এবং তিনি একজন মডেল হিসাবে তার ক্যারিয়ার শুরু করেন এবং তারপরে চলচ্চিত্রে বড় ভূমিকা পান। তিনি কিছু অসুবিধার সম্মুখীন হয়েছিলেন কিন্তু আরও শক্তিশালী হয়ে বেরিয়ে এসেছিলেন। শাহরুখ খান, সাইফ আলি খান, রণবীর কাপুর এবং রণবীর সিংয়ের মতো বিখ্যাত অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন দীপিকা। দীপিকা তার বিশাল সম্পদের সাথে বলিউডের অন্যতম ধনী অভিনেত্রী।

Deepika পাদুকনে গত চার বছরে তার নিট মূল্য বৃদ্ধি:

2022 সালে দীপিকা পাড়ুকোনের মোট সম্পদ ছিল প্রায় 45 মিলিয়ন মার্কিন ডলার। (INR 357 কোটি)। 2021 সালে তার মোট মূল্য ছিল USD 40 মিলিয়ন প্রায়। (INR 330 কোটি)। 2020 সালে, দীপিকা পাড়ুকোনের মোট সম্পদ ছিল প্রায় 36 মিলিয়ন মার্কিন ডলার। (INR 300 কোটি) এবং এটি ছিল প্রায় 32 মিলিয়ন মার্কিন ডলার। (INR 270 কোটি) 2019 সালে। দীপিকা পাড়ুকোনের

দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) আয় ও সম্পদ, 
Deepika Padukone Instagram upload

দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) কিছু movie : 

তার হিট চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে লাভ আজ কাল (2009), ককটেল (2012), ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি (2013), চেন্নাই এক্সপ্রেস (2013), হ্যাপি নিউ ইয়ার (2014), বাজিরাও মাস্তানি (2015) এবং পদ্মাবত (2018)। 2017 সালে হলিউড অ্যাকশন ফিল্ম XXX: Return of Xander Cage-এ যখন তিনি হাজির হন তখন তার সম্পদের পরিমাণ আরও বেড়ে যায়। এমনকি 2023 সালেও দীপিকা শীর্ষে থাকবেন। তিনি পাঠান দিয়ে তার বছর শুরু করেছিলেন, এই বছরের অন্যতম বড় রিলিজ। এবং প্রভাস, অমিতাভ বচ্চন, কমল হাসান এবং সুরিয়ার সাথে সম্প্রতি ঘোষিত প্রজেক্ট কে সহ বড় ছবিতে সাইন করা চালিয়ে যান। এই প্রকল্পগুলির সাথে, অভিনেত্রী প্রচুর পরিমাণে অর্থ উপার্জন করে চলেছেন। আসুন আমরা 2023 সালে দীপিকা পাড়ুকোনের নেট মূল্য এবং তার সম্পদের দিকে নজর দিই।

ব্র্যান্ড এনডোর্সমেন্ট থেকে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) উপার্জন:-

2023 সালে দীপিকা পাড়ুকোনের মোট সম্পদ এছাড়াও তিনি সাইন আপ করেছেন এমন বেশ কয়েকটি ব্র্যান্ড অনুমোদন থেকে মোটা অঙ্কের উপার্জন করেন। পাঠান অভিনেত্রী একটি অনুমোদনের জন্য USD 975,466 (INR 8 কোটি) চার্জ করেন। দীপিকা পাড়ুকোনের মোট সম্পদ গত তিন বছরে 40% দ্রুত বৃদ্ধি পেয়েছে।

Deepika Padukone সিনেমা ছাড়াও, দীপিকা পাড়ুকোন ব্র্যান্ড এন্ডোর্সমেন্ট:-

অন্যান্য প্রকল্প থেকে তার বিপুল পরিমাণ আয় করেন। 82°E নামে তার নিজস্ব বিউটি লাইনও রয়েছে। দীপিকা পাড়ুকোনই একমাত্র অভিনেত্রী যিনি 2022 সালে সর্বোচ্চ কর প্রদানকারী ব্যক্তিদের তালিকায় তালিকাভুক্ত হন৷ এই অভিনেত্রী মহিলা ভারতীয় সেলিব্রিটিদের মধ্যে দ্বিতীয় স্থানে রয়েছেন৷ এক নম্বরে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। দীপিকা পাড়ুকোনের

ককটেল অভিনেত্রীর Deepika Padukone মালিকানাধীন সম্পত্তি:-

2013 সালে, দীপিকা প্রভাদেবীতে প্রায় 1 মিলিয়ন মার্কিন ডলার মূল্যের একটি বিলাসবহুল বাড়ি কিনেছিলেন। (INR 16 কোটি)। দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংও বান্দ্রায় তাদের স্বপ্নের বাড়ি কিনতে USD 154 মিলিয়ন (INR 119 কোটি) খরচ করেছেন। কোয়াড্রপ্লেক্সটি 11,266 বর্গফুট এবং এর একটি 1,300 বর্গফুটের একচেটিয়া টেরেস রয়েছে এবং এটি শাহরুখ খানের বাড়ি মান্নাতের পাশে অবস্থিত। এই দম্পতি ওয়ারলির বিউমন্ডে টাওয়ারে একটি 5BHK অ্যাপার্টমেন্টে থাকেন যার দাম এই দম্পতির প্রায় 4 মিলিয়ন মার্কিন ডলার। (INR 40 কোটি)। এই দম্পতি আলিবাগে প্রায় ২ মার্কিন ডলার মূল্যের একটি বাংলোও কিনেছেন। (INR 22 কোটি)।

Deepika Padukone অভিনেত্রীর গ্যারেজে গাড়ি এর লিস্ট :-

2023 সালে দীপিকা পাড়ুকোনের মোট সম্পদ রেঞ্জ রোভার, মার্সিডিজ বেঞ্জ এবং BMW এর মতো ব্র্যান্ড সহ দীপিকার বেশ কয়েকটি বিলাসবহুল গাড়ি রয়েছে। তিনি USD 203,626 (INR 1.67 কোটি) মূল্যের একটি Mercedes Maybach S500 এর মালিক৷ তার অডি A8 এবং অডি Q7 সহ একজোড়া বিলাসবহুল অডি গাড়ি রয়েছে। গাড়িগুলির দাম যথাক্রমে USD 191,432 (INR 1.57 কোটি) এবং USD 113,819 (INR 93.35 লাখ)। তার অদম্য BMW 5 সিরিজ তার ইতিমধ্যেই চিত্তাকর্ষক গাড়ি সংগ্রহের আরেকটি বিলাসবহুল সংযোজন। গাড়িটি ছাপাক অভিনেত্রী USD 78,033 (INR 64 লক্ষ) দিয়ে কিনেছিলেন।

দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) মালিকানাধীন অন্যান্য ব্যয়বহুল সম্পদ:

দীপিকা পাড়ুকোনের সম্পদ অভিনেত্রী এপিগামিয়া, সুপারটেলস এবং আরও অনেক কিছু সহ বেশ কয়েকটি স্টার্ট-আপে বিনিয়োগ করেছেন। তার ব্যক্তিগত বিনিয়োগের পরিমাণ প্রায় 4 মিলিয়ন মার্কিন ডলার পর্যন্ত। (INR 35 কোটি)। পাডুকোন USD 9,754 (INR 8 লক্ষ) মূল্যের টিসট ক্লাসিক প্রিন্স ডায়মন্ডস ঘড়ি সহ বেশ কয়েকটি ব্যয়বহুল সম্পদের মালিক। এছাড়াও তিনি USD 4,877 (INR 4 লক্ষ) মূল্যের একটি কারটিয়ার লাভ ব্রেসলেটের মালিক৷

রামলীলা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের হ্যান্ডব্যাগ:-

(Deepika Padukone) হ্যান্ডব্যাগ পছন্দ করেন এবং কিছু একচেটিয়া পার্সের মালিক৷ তিনি একটি USD 9,754 (INR 8 লাখ) হার্মিস বার্কিন ব্যাগ, একটি USD 2,743 (INR 2.25 লাখ) ফেন্ডি ডটকম স্যাচেল এবং আরও অনেক কিছুর মালিক৷ তার ভ্যানিটি ভ্যান, যেটি বিনিতা চৈতন্য দ্বারা ডিজাইন করা হয়েছিল, তাও বেশ বিলাসবহুল।

অন্য পোস্ট

3 thoughts on “Deepika Padukone net worth.দীপিকা পাড়ুকোন আয় ও সম্পদ.”

Leave a comment