পুষ্প টু-তে সঞ্জয় দত্তের এন্ট্রি!

Pushpa 2-এ সঞ্জয় দত্ত: 2024 সালের সবচেয়ে প্রতীক্ষিত চলচ্চিত্র Pushpa 2 মানুষ তার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে। আমি আপনাকে বলি যে পুষ্প 2 এমন একটি চলচ্চিত্র যার জন্য লোকেরা এক বছরেরও বেশি সময় ধরে অপেক্ষা করছে। আল্লু অর্জুন এই ছবির জন্য ভক্তরা মরিয়া হয়ে উঠছেন। যত তাড়াতাড়ি সম্ভব এই ছবিটি প্রেক্ষাগৃহে দেখতে চান তিনি। আল্লু অর্জুন তারকা Pushpa সারা দেশে তৈরি হওয়া পরিবেশ ছবিটির বক্স অফিসে একটি আলাদা ছাপ রেখে গেছে। এই ছবিটি বক্স অফিসে প্রচুর আয় করেছে। বিশ্বব্যাপী বক্স অফিসে 300 মিলিয়ন 500 কোটিরও বেশি আয় করা এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় আলাদা ক্রেজ ছিল।

এ প্রেক্ষাপটে এই ছবির জনপ্রিয়তার পরিপ্রেক্ষিতে ড Pushpa 2 তবে কাজ শুরু হয়েছে, এবং এটিকে এ বছরের অন্যতম বড় ছবি হিসেবে বিবেচনা করা হচ্ছে। এই ছবির প্রতিটি খুঁটিনাটি কড়া নিয়ন্ত্রণে রাখা হচ্ছে। তবে এই ছবি সম্পর্কিত একটি খবর বেরিয়ে আসছে, যা সারাদেশের চলচ্চিত্র ভক্তদের মধ্যে অন্যরকম উত্তেজনা সৃষ্টি করেছে। আপনি যদি Pushpa 2 আপনি যদি এই ছবির ভক্ত হন এবং এই ছবির জন্য এটি বিবেচনা করছেন তবে আপনার জন্য একটি সুখবর রয়েছে। আপনি যদি অফিসের সুসংবাদটি বিস্তারিতভাবে জানতে চান, তাহলে এই নিবন্ধের শেষ পর্যন্ত থাকুন, তাহলে চলুন দেরি না করে শুরু করা যাক।

সঞ্জয় দত্ত Pushpa 2 তে প্রবেশ করবেন: সঞ্জয় দত্ত Pushpa 2 তে

যদি রিপোর্ট বিশ্বাস করা হয় আল্লু অর্জুন দ্বারা একটি চলচ্চিত্র Pushpa 2 বলিউডে ঢুকতে চলেছেন ভিলেন। রিপোর্ট অনুযায়ী সঞ্জয় দত্তের কাছে সরাসরি সূক্ষ্ম কোন ছবিতে অভিনয়ের জন্য আপনাকে যোগাযোগ করা হয়েছে? আপনাকে বলি যে কয়েকদিন আগে এমন খবর বেরিয়েছিল যে পুষ্পের পরিচালক সুকুমার শিখওয়ালের জন্য অ্যাই ইশক বলিউড অভিনেতাকে কাস্ট করার সিদ্ধান্ত নিয়েছেন। এখন এই ছবিতে সঞ্জয়ের কাজ করার খবরে ভক্তদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে।

সঞ্জয় দত্তকে এই চরিত্রে দেখা যাবে:Pushpa 2-এ সঞ্জয় দত্ত

রিপোর্টের কথা যদি বিশ্বাস করা হয়, সঞ্জয় দত্তের চরিত্র Pushpa 2 আমি কেমন হতে যাচ্ছি? এ কথা প্রকাশ পেয়েছে। বলা হচ্ছে, ছবিটিতে তিনি একজন অত্যন্ত প্রভাবশালী ব্যক্তির ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন। তার চরিত্র গল্পের প্লটে একটি বাড়তি স্তর যোগ করবে। তবে পুরী ছবিতে সঞ্জয় দত্ত থাকবেন না বলেও জানা গেছে। তার চরিত্রে লম্বা লেজ থাকবে।

এর আগে এমনটিও জানানো হয়েছিল Pushpa 2আমি একজন শক্তিশালী অভিনেতা।নাক বাজপাই এছাড়াও কাজ করতে যাচ্ছেন, তবে নিউজ 18-এর সাথে কথা বলার সময় মনোজ বাজপেয়ী এই খবরটিকে ভুল বলে অভিহিত করেছিলেন। বলিউড তারকা সঞ্জয় দত্তের জনপ্রিয়তা তাদের দুজনকেই কথা বলছে। সাউথ ফিল্ম করার পর থেকেই কেজিএফ মানুষ তাকে ভিলেনের চরিত্রে দেখতে পছন্দ করে।

আরও পড়ুন:

জিভ দিয়ে বিরাট কোহলির অসাধারন পেইন্টিং বানালেন এই ব্যক্তি, ভিডিওটি দেখলে আপনার চোখকে বিশ্বাস হবে না

Leave a comment